মৃণাল কান্তি দাসকে সংর্বধনা

অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপিকে সংবর্ধনা দেয়া হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হওয়ায় এই সংবর্ধনা দেয় মুন্সীগঞ্জ-গজারিয়া উন্নয়ন কমিটি। শনিবার সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রঙ্গনে এই আয়োজনে বৃষ্টি উপেক্ষা করেও দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। মুন্সীগঞ্জ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন বাবুল এতে সভাপতিত্বে করেন। ফুল দিয়ে তৈরী নৌকাসহ নানান রকমের ফুলের তোরা দিয়ে তাকে সংবর্ধনা জানোন হয়।

বৃষ্টি বিঘ্নিত এই সংবর্ধনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম মল্লিক, মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, মাহতাবউদ্দিন কল্লোল, ফিরোজ মিয়া, জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বাক আল-মাহমুদ বাবু, মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের জেলা সভাপতি রেজাউল ইসলাম সংগ্রাম, আধারা আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন, শ্রমিক নেতা আবুল কাসেম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ পাভেল, অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, আবু বক্কর সিদ্দিক মিথুন, আদর দাস, জেলা তরুন লীগ সভাপতি মৃদুল দেওয়ান, শহর সেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুর রহমান আরিফ, পৌর কাউন্সিলর মো. মুকবুল হোসেন ও পৌর কাউন্সিলর মো. জাকির হোসেন প্রমুখ।

মুন্সীগঞ্জ-গজারিয়া উন্নয়ন কমিটি নামের নতুন একটি সংগঠন সংবর্ধনাটির আয়োজন করলেও এতে বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিভিন্ন সামাজিক ও সাহিত্য অংগসংগঠনের নেতৃবৃন্দ সংযুক্ত হয় বলে আয়োজকরা জানান। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

জনকন্ঠ

Leave a Reply