নুরপুর মসজিদে সাংসদের নগদ অনুদান

সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নূরপুর জামে মসজিদের পরিচালনা কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎয়ের সময় নগদ অর্থ অনুদান দিয়েছেন মুন্সিগঞ্জ-৩ অাসনের সাংসদ ও বাংলাদেশ অাওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

মঙ্গলবার সন্ধ্যায় তিনি ঐ মসজিদ পরিদর্শনে গেলে তাকে ঘিড়ে ধরেন উপস্থিত মুসল্লিরা। পরে তিনি তৎক্ষনাৎ ১লক্ষ টাকা অনুদান মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সদস্যদের সামনে মসজিদের ইমামের হাতে তুলে দেন। এবং অাসন্ন ডিসেম্বরে তিনি অারও ৫লক্ষ টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে যান।

এসময় তার সাথে পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন, স্থানীয় কাউন্সিলর মজিদ, শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মকবুল হোসেন, জাকির হোসেন, অামরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি রেজাউল ইসলাম সংগ্রাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর অাগে সংসদ সদস্য দুপুরে সিপাহীপাড়ায় মেঘনা ব্যাংকের রামপাল শাখা উদ্বোধন করেন ও পরবর্তীতে দরগাহবাড়িতে সানাই কমিউনিটি সেন্টারে ব্যাংকের এক অালোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে অংশ নেন এরপর বিকেল ৪টার দিকে তিনি রামপাল কলেজে কলেজ পরিচালনা কমিটির সভায় সভাপতি হিসেবে অংশ নেন। সেখান থেকে তিনি মিরকাদিমে গ্রীণ ওয়েলফেয়ার ক্লাবের মাঠে ফুটবল খেলার উদ্বোধন করে মসজিদ পরিদর্শনে অাসেন।

আমার বিক্রমপুর

Leave a Reply