শ্রীনগরে গৃহবধুর উপর অমানবিক নির্যাতন!

আরিফ হোসেন: শ্রীনগরে পূর্ব বিরোধের জের ধরে এক গৃহবধুর উপর অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার কামারখোলা এলাকার মহসীন মিয়ার স্ত্রী ঝর্ণা বেগমের (৩৩) উপর নির্যাতন চালায় প্রতিবেশীরা।

স্থানীয়রা জানায়, মহসীন মিয়ার সাথে জমিজমা নিয়ে অনেকদিন ধরে ওই এলাকার আজাহার মিয়ার বিরোধ চলে আসছিল। বিরোধের মিমাংসার জন্য ওই দিন সালিশ মিমাংসার কথা ছিল। এলাকার শান্তি শৃংখলার কথা বিবেচনা করে পাটাভোগ ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আল মামুন ওই এলাকায় গিয়ে দুই পক্ষকে শনিবার বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসতে বলেন। ইউপি চেয়ারম্যান এলাকা ত্যাগ করার সাথে সাথে আজাহারের লোকজন মহসীনের বাড়িতে প্রবেশ করে ঝর্ণা বেগমকে মারধর শুরু করে। একপর্যায়ে তাকে বাড়ির পাশের পুকুরের পানিতে নামিয়ে চুবাতে থাকে। এতে ঝর্ণা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন।

এসময় মাকে বাচাতে গেলে ঝর্ণা বেগমের মেয়ে মীম (১৫) কেও মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন এসে ঝর্ণা বেগম ও তার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এঘটনায় ঝর্ণা বেগমের স্বামী মহসীন মিয়া বাদী হয়ে আজাহার, মিজান, শাহিন ও নুরজামাল শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Leave a Reply