এক ইউপি চেয়ারম্যানকে নতুন চেয়ারম্যান কর্তৃক বিদায় সম্বর্ধনা

জসীম উদ্দীন দেওয়ান: মুন্সীগঞ্জ সদরের রামপাল ইউনিয়ন পরিষদে বিদায়ী চেয়ারম্যানকে সম্বর্ধনায় পুলকিত করলেন নবনির্বাচিত চেয়ারম্যান। ইউনিয়ন পরিষদ কার্য্যালয় সংলগ্ন মাঠে, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত চলে এক আড়ম্বর অনুষ্ঠান। যেখানে ইউনিয়নটির নব নির্বাচত চেয়ারম্যান হাজি বাচ্চু শেখের হাতে দায়িত্ব বুঝিয়ে দেন একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান, আলহাজ মোশারফ হোসেন পুস্তি।

এই বিদায়ী সম্বর্ধনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, মুন্সীগঞ্জ জেলা স্থানীয় সরকার উপ-পরিচালক আবু সালেহ মো: মহিউদ্দিন খাঁ। মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজি ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন ছাড়াও জেলার বেশ কয়েকটি ইউনিয়নের চেয়ারম্যান, রামপাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যানগন, সুশীল সমাজ, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সমাজ কর্মী ও স্থানীয় জনগন।

অনুষ্ঠানের আলোচনা জুড়ে ছিল রামপালকে সন্ত্রাস, মাদক ও বাল্য বিবাহ মুক্ত করার প্রত্যয়। উপস্থিত আলোচকদের আলোচনায় বিশেষ করে মাদক নির্মূলে নব নির্বাচিত চেয়ারম্যান বাচ্চু শেখের প্রতি অগাধ বিশ্বাস ও আস্থার কথা তুলে ধরা হয়। এসময় বাচ্চু শেখ, রামপাল থেকে সকল ধরনের মাদক, সন্ত্রাস দখলবাজিসহ সব অন্যায় কাজের মূল উৎপাটনের ঘোষণা প্রদান করেন।

বিদায়ী চেয়ারম্যান মোশারফ হোসেন পুস্তির সাথে বর্তমান জনপ্রতিনিধিদের সম্পর্ক অটুট রাখতে, তাঁর হাতে স্বর্ণের আংটি পড়িয়ে দেন বাচ্চু শেখ। সাবেক এই চেয়ারম্যানকে, নব নির্বাচিত চেয়ারম্যান কর্তৃক সম্মান প্রদর্শনের বিষটি শিষ্টাচারে নতুন অধ্যায় বলে মনে করছেন সুধি সমাজ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, মনিরুজ্জামান রিপন ও সবুজ।

Leave a Reply