শ্রীনগরে ডোবা থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার

আরিফ হোসেন: শ্রীনগরে ডোবা থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাতটার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের বিবন্দী-বনগাও সড়কের পাশের একটি ডোবায় কচুরি-পানা দিয়ে ঢাকা লাশটি দেখে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। পরে শ্রীনগর থানার এসআই আলমগীর কবির বনগাও গ্রামের বাসিন্দা হাজী ইদ্রিস আলী মোল্লা (৬০) এর লাশটি উদ্ধার করে। তিনি পুরান ঢাকার নয়াবাজারের নুরজাহান মার্কেটের ইদ্রিস পেপার হাউসের সত্ত্বাধিকারী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইদ্রিস আলী মোল্লা সারা বছর ঢাকায় বসবাস করলেও বছরের এই সময় তিনি আলু চাষের জন্য গ্রামের বাড়িতে থাকেন। তিনি বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে বের হন। পরে সকাল সাতটার বাড়ি থেকে অর্ধ কিলোমিটার দুরে রাস্তার পাশের একটি ডোবায় তার লাশটি পাওয়া যায়। নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে ও ডান কান দিয়ে রক্ত ঝরছিল।

স্থানীয়রা জানায়, আগের দিন বিকালে অন্য এলাকা থেকে কাজ করতে আসা মৌসুমী দিন মজুরদের সাথে তার পারিশ্রমিক নিয়ে ঝগড়া হয়। পরে তিনি পারিশ্রমিক দিয়ে দিন মজুরদের বিদায় করে দেন। তবে ইদ্রিস মোল্লার সাথে তার বংশের দুই একজনের সাথেও পারিবারিক কলহ রয়েছে। ইদ্রিস মোল্লার চার ছেলে মেয়ের মধ্যে দুইজন ডাক্তার ও একজন ডাক্তারী পরছেন। ইদ্রিস মোল্লার হত্যাকান্ডের ঘটনায় তার পারিবারে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

Leave a Reply