টঙ্গীবাড়ীতে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য বঙ্গবন্ধুর ছবি অবমাননা

টঙ্গীবাড়ীতে দোকান ঘর দখল করে আওয়ামী লীগ অফিস খুলে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর জন্য ভাঙ্গচুর ও বঙ্গবন্ধুর ছবি নামানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছে সুবিধাভোগী একটি মহল।

জানা গেছে উপজেলার সুবচনী বাজারে সিংগাপুর ট্রেনিং সেন্টারের কর্নধার শেলিমউলল্লাহ মিয়ার সঙ্গে ওই বাজারের মিষ্টির দোকানী শাহিন বেপারীরর দীর্ঘ দিন ধরে বাজারের ভিটি নিয়ে বিরোধ ও আদালতে মামলা চলছে।

গত ৩১শে ডিসেম্বর শাহিন ও স্থানীয় প্রভাবশালী গোলাম কবির লাবু শিকদার শতাধিক লোক নিয়ে শেলিমের নতুন নির্মাণ করা ৫টি দোকান ঘর দখল করে আওয়ামী লীগের সুবচনী বাজার শাখার কার্যালয়ের সাইনবোড লাগিয়ে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবি টাঙানো হয়। ১৭ ই জানুয়ারি মঙ্গলবার ভোরে লাবু শিকদার ও তার লোক অফিসের চেয়ার টেবিল ভাঙ্গচুর ও বঙ্গবন্ধুর ছবি নামিয়ে থানায় শেলিমের বিরুদ্ধে অভিযোগ করে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজাল আসাদ বারেক জানান দখল করে অথবা বিতর্কিত জায়গায় দলীয় অফিস করার এখতিয়ার কারো নেই। টঙ্গীবাড়ী থানার ইনিস্পেক্টর তদন্ত আরশেদ জানান আওয়ামী লীগের অফিসের নাম করে শেলিমের দোকানঘর দখল করার কৌশল করা হয়েছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply