অন্ত:সত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে পাষন্ড স্বামীর আটক

মুন্সীগঞ্জের সদর উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কাজিয়ারচর গ্রামে স্বপ্না (২৫) নামের ৫ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রীকে স্বামী পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ উঠছে। শুক্রবার ভোর রাতে কাজিয়ারচর গ্রামের মোহাম্মদ আলী মোল্লার বাড়ীতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান,৭ বছর পূর্বে জামাল মোল্লা (৩০) এর সঙ্গে মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার সাখাইর গ্রামের বাবুল মিয়ার মেয়ে স্বপ্না আক্তারের বিবাহ হয়।

গতরাতে স্বামী জামাল মোল্লার সাথে স্ত্রী স্বপ্নার ঝগড়া হয়। শুক্রবার ভোর রাতে স্বপ্নার শ্বশুর মোহাম্মদ আলী ফজর নামাজ পড়ার জন্য ঘর থেকেব বের হন। সে সময় তিনি দেখতে পান স্বপ্নার মরদেহ লাউ গাছের মাচার সাথে ঝুলে আছে। তাৎক্ষনিক চিৎকার করিলে লোকজন ছুটে আসে। পরে স্থানীয়রা ঘাতক জামালকে আটকে রেখে পুলিশে খবর দেন। স্থানীয়দের দাবি গভীর রাতে স্ত্রীকে হত্যা করার পর লাশটি লাউ গাছের মাচার সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

স্বপ্না ৫ মাসের অন্ত:স্বত্তা এবং আকাইব নামের ৫ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর থানার এস আই রাম প্রসাদ, এস আই মোর্শেদ ছুটে যান ঘটনাস্থলে। এ সময় ঘাতক স্বামী জামাল মোল্লা (৩০) কে আটক করে পুলিশ।

এস আই রাম প্রসাদ জানান, হত্যার অভিযোগে স্বপ্নার স্বামী জামালকে আটক করেছি। এবং লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ক্রাইম ভিশন

 

Leave a Reply