জেলা শহরে প্রবেশের প্রধান সড়ক উদ্বোধন

মুন্সীগঞ্জ জেলা শহরে প্রবশের প্রধান সড়কটি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা হেডকোয়ার্টার থেকে বিসিক শিল্প নগরী পর্যন্ত এই দুই কিলোমিটার সড়ক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী ওয়াহেদুজ্জামান, উপজেলা প্রকৌশলী এস কে আরিফুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন বাবুল, জেলা পরিষদের সদস্য আরিফুর রহমান আরিফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আল মাহমুদ বাবু, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা শাখার সভাপতি রেজাউল ইসলাম সংগ্রাম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আপন দাস, সাবক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু বক্কর সিদ্দিক মিথুন প্রমুখ।

মুন্সীগঞ্জের পাঁচটি উপজেলা থেকে জেলা শহরে ঢুকতে এবং সদর হাসপাতাল থেকে শুরু করে বিভিন্ন সরকারি দপ্তরে যাতায়াতের একমাত্র সড়ক এটি। দীর্ঘ কয়েক বছর সড়কটি চলাচলের অনুপযোগী ছিল। অবশেষে ২০১৬ সালে এলজিইডি’র আর্থিক সহযোগিতায় আট মাসে এই সড়কটি নির্মাণ করা হয়। এতে ব্যয় হয়েছে চার কোটি তিন লাখ টাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply