সিরাজদিখানে বাস উল্টে খাদে পড়ে নিহত ১

ঢাকা-বান্দুরা মহাসড়কের মুন্সিগঞ্জ জেলার খারসুর এলাকায় বাস উল্টে খাদে পড়ে অজ্ঞাত এক নারী (৩৫) নিহত হয়েছেন। এতে অন্তত আরও ৩০জন বাস যাত্রী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার খারসুর স্কুল মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীদের মধ্যে পাঁচজনকে ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন- সুমন (৩৮), কামরুল (৩০), রাবেয়া (৩৫), তারেক (২৫) ও কফিল উদ্দিন (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা জানায়, সকাল সাড়ে ১০টার দিকে দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ৪০ থেকে ৪৫ জন যাত্রী নিয়ে যমুনা পরিবহন নামে একটি বাস গুলিস্থানের উদ্দেশ্যে ছেড়ে আসে। নবাবগঞ্জ হয়ে দুপুর সাড়ে ১১টায় মুন্সিগঞ্জের খারসুর স্কুল মাঠের সামনে এলে চালকের অসাবধানতায় বাসটি ছিটকে রাস্তা থেকে খাদে পড়ে যায়। এসময় অজ্ঞাত পরিচয় এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আরো অন্তত ৩০যাত্রী আহত হয়। স্থানীয়রা আহত যাত্রীদের মধ্যে পাঁচজনকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। অন্যরা স্থানীয় চিকিৎসালয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান।

সুমন নামে আহত যাত্রী জানান, দুর্ঘটনার আগে গাড়ির চালক অন্য মনস্ক হয়ে রাস্তার ডান পাশে তাকিয়ে ছিলেন। হঠাৎ রাস্তা থেকে ছিটকে গাড়িটি পড়ে যায়। রাস্তার আশপাশে অন্য কোন গাড়ি ছিল না।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম সুমন জানান, নিহতের পরিচয় জানা যায়নি।

আমাদের সময়

Leave a Reply