১৯ বছরে মুন্সীগঞ্জের থিয়েটার সার্কেল

থিয়েটার সার্কেল, মুন্সীগঞ্জের ১৮ বছর পেরিয়ে ১৯ বছরে পা দিয়েছে। ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত র‌্যালি, আলোচনা সভা, আবৃত্তি, নাচ-গান পরিবেশনসহ বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্য দিয়ে চলে নাট্য সংগঠনটির জন্মোৎসব।

মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠান শেষে সংস্কৃতি কর্মী ও সংগঠক সাবেরা আক্তার ছবিকে সভাপতি, সুদ্বীপ দাস দ্বীপকে নির্বাহী প্রধান ও আল-মামুনকে অর্থবিষয়ক সম্পাদক করে থিয়েটার সার্কেল, মুন্সীগঞ্জের নতুন কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমি থেকে একটি র‌্যালি বের করা হয়। যা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে আবার শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। এরপর মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমির হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

থিয়েটার সার্কেল, মুন্সীগঞ্জের সাবেক সভাপতি আনমনা আনোয়ার আনুর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন- থিয়েটার সার্কেল, মুন্সীগঞ্জের প্রতিষ্ঠাতা আহ্বায়ক, নাট্যকার ও নির্দেশক শিশির রহমান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, অনিয়মিত সাহিত্য ও সংস্কৃতি গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুন্নাহার শিল্পী, থিয়েটার সার্কেল, মুন্সীগঞ্জের সাবেক সভাপতি জয়া দাস শিখা, থিয়েটার সার্কেলের পরিচালক সাবেরা আক্তার ছবি, নির্বাহী প্রধান সুদ্বীপ দাস, প্রতিষ্ঠাতা সদস্য আল-মামুন প্রমুখ। এরপর কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply