টঙ্গীবাড়ীতে সড়ক দুর্ঘটনায় গাড়ি চালক নিহত

টঙ্গীবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মো: জয়নাল আবেদীন বেপারী নামের এক ব্যাক্তি নিহত হয়েছে । নিহত জয়নাল আবেদীনের বজ্রযোগিনী ইউনিয়নের সুয়াপাড়া গ্রামের বাসিন্দা।

শুক্রবার সকালে টঙ্গিবাড়ী উপজেলার তৌলকাই নামক স্থানে চাল বোঝাই ট্রাক একটি নসিমনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলে নসিমনের ড্রাইভার জয়নাল আবেদীনের কোমরের নিচের অংশ পিশে যায় । প্রত্যক্ষদর্শীরা জানায় নসিমনটি আলু নিয়ে যাচ্ছিল পেছন থেকে ট্রাকটি এসে নসিমনটিকে ধাক্কা দিলে ড্রাইভার নিচে পরে চাকার নিচে পিস্ট হয়। এবং ঘাতক ট্রাক টি দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়।

পড়ে উপস্থিত লোকজন তাকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন এবং আহত ড্রাইভারের স্বজনদের খবর দেন। টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত পঙু হাসপাতাল রেফার্ড করেন। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার পরপরই নিহতের স্বজনরা জানতে পারেন ঘাতক ট্রাকটি বালিগাঁও বাজারের চাউল ব্যবসায়ী নুরইসলাম দেওয়ান এর চাউল বহন করছিল। নুরইসলাম দেওয়ান ট্রাকটিকে চাউল আনলোড করে দ্রুত পালিয়ে যেতে সহযোগিতা করেন।

অন্য দিকে নুরইসলাম দেওয়ান এর সাথে যোগাযোগ করলে তিনি নিহতের স্বজনদের সাথে দুর্ব্যবহার করেন এবং ট্রাকের নাম্বার ও চালান কপির ফটোকপি চাইলে তিনি তা দিতে অস্বীকৃতি জানালে ঘাতক ট্রাকটিকে আর কোন ভাবেই আটকানো সম্ভব হয়নি। এ বিষয়ে জানতে চাইলে নুরইসলাম দেওয়ান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা করলে তার মোঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

বিক্রমপুর চিত্র

Leave a Reply