শ্রীনগরে আওয়ামী লীগ নেতা ডা: বদিউজ্জামান ভূইয়া ডাবলু’র মত বিনিময় সভা ও গোলাম সারোয়ার কবির এর গন সংযোগ

আরিফ হোসেন: আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করে মত বিনিময় সভা করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা: বদিউজ্জামান ডাবলু।

শনিবার বিকাল পাচ টায় উপজেলার দামলা গ্রামে তার নিজ বাড়িতে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন রাঢ়িখাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম মোল্লা (হাসু মোল্লা)। মত বিনিময় সভায় ডা: ডাবলু বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং আগামী নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসাবে দল মনোনয়ন দিলে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেন। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঢ়িখাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন আর রশিদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী ইকবাল হোসেন পিউল, মিল্ক ভিটার সিবিএ নেতা আইয়ূব আলী শিকদার, কাজী নুরুল আমীন, সিরাজুল ইসলাম, কাজী আ: হামিদ শিউল প্রমুখ।

অপরদিকে আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার কবির হাঁসাড়া, আলমপুর, বাড়ৈখালী, মদন খালী, খারসুর ও মরিচা এলাকায় গন সংযোগ করেছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন ও ভিশন তুল ধরেন। তার সাথে গন সংযোগে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের পাশাপশি সংশ্লিষ্ট ইউনিয়নের আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply