ঢামেকে আহত চা-বিক্রেতা শ্রীনগরের কাইয়ুমের মৃত্যু

রাজধানীর চকবাজার পূর্ব ইসলামবাগে ছুরিকাঘাতে আহত আ. কাইয়ুম (৫০) নামের চা বিক্রেতা চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। মঙ্গলবার (৩০ মে) সকাল ৮টার দিকে তিনি মারা যান।

এর আগে গত শনিবার (২৭ মে) বেলা সাড়ে ৩টার দিকে ইসলামবাগে চায়ের দোকানের ভেতরেআলামীন (১৯), শাওন (২৫) ও জিয়া (২২) তিন ভাইসহ শাওনের বন্ধু আজিম (২৫) চারজন মিলে কাইয়ুমকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের ছেলে শামীম বেপারী জানায়, তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কলাপাড়া গ্রামে। বর্তমানে তারা পূর্ব ইসলামবাগ ২১/৪৮ নম্বর বাসায় ভাড়া থাকে।

শামীম আরও জানায়, গত বৃহস্পতিবার ইসলামবাগ এলাকায় আসামি আলামিন তারবন্ধুদের সঙ্গে মারামারি করছিল। এমন সময় নিহত কাইয়ুম মারামারি ছাড়াতে গেলে আলামিনের হাতে লাঠির আঘাত লাগে।

তার জের ধরে শনিবার বিকেলে আলামিনসহ অন্য আসামিরা কাইয়ুমের চায়ের দোকানে এসে তাকে মারধর করে। এবং একপর্যায়ে তার পেটের বাম পাশে ছুরিকাঘাত করে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন শাওন ও আজিমকে ধরে ফেলে এবং পুলিশে দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) আ. ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় চারজনকে আসামি করে গত রবিবার থানায় মামলা হয়েছে। সেটা এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। আসামি শাওন ও আজিমকে আটক করা হয়েছে। বাকি দুজনকেও ধরার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দ্য রিপোর্ট

Leave a Reply