শিক্ষার্থীরা বলে আমরা এখন মায়ের কোলের মত নিরাপদে অাছি

হরগঙ্গা কলেজ প্রসঙ্গে মুন্সীগঞ্জের এসপি
মুন্সীগঞ্জের পুলিশ সুপার জায়েদুল অালম পিপিএম বলেছেন প্রাচীন সভ্যতার জনপদ বিক্রমপুর তথা মুন্সীগঞ্জের সবস্তরের মানুষকে নিয়ে সুন্দর জেলা গঠন করতে চাই। ইতিহাসের কালের স্বাক্ষী এই নগরী হবে নিরাপদ ও উত্তম জেলা। সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত মুন্সীগঞ্জকে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করতে হবে।

রবিবার বিকালে ঢাকা বিভাগীয় একমাত্র জেলা কমিউনিটি রেডিও চ্যানেল ‘রেডিও বিক্রমপুর’-এর সরাসরি সম্প্রচারিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন তিনি।এ সময় তিনি় ৪৫ মিনিটের সাক্ষাৎকারে রমজান ও ঈদকে সামনে রেখে জেলা পুলিশের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এসময় অারও বলেন, বিগত ৫বছরে জেলায় যে পরিমাণ অবৈধ অস্ত্র উদ্ধার হয়েছে তার চেয়ে বেশি অস্র উদ্ধার হয়েছে বিগত ১০মাসে। এই অভিযান অব্যাহত থাকবে।

মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ হতে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে তিনি এই বিদ্যাপিঠে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে দিয়ে বেশ প্রশংসা কুড়ান। তিনি বলেন হরগঙ্গা কলেজের ছাত্রাবাসের শিক্ষার্থীরা এখন সবচেয়ে নিরাপদে অাছে। সেখানে ইতিমধ্যে সিসি ক্যামেরা বসানো হয়েছে। কলেজের শিক্ষার্থীরা অামার কাছে এসে বলে, ‘অামরা এখন মায়ের কোলের মত নিরাপদে অাছি’।

সড়ক পরিবহনে অটোগাড়িসহ বিভিন্ন গাড়ি হতে চাঁদা নেওয়া বন্ধ করে দেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার অল্প সময়ে জেলায় ব্যপক কর্মকান্ড করে আলোচনায় উঠে এসেছেন। তিনি জেলা উন্নয়নের গুরুত্বপূর্ণ উদ্যোগ নিচ্ছেন।

আলোকিত মুন্সীগঞ্জ

Leave a Reply