প্রতিপক্ষের চাপাতির আঘাতে ব্যবসায়ী নিহত : সিরাজদীখান

মুন্সীগঞ্জের সিরাজদীখানের বাসাইল গ্রামে গতকাল রোববার দুপুরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে মজিবুর খান নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মজিবুর বাসাইল গ্রামের জাহেদ খানের ছেলে এবং ইমামগঞ্জ বাজারের বেকারির মালিক বলে জানা গেছে। জমি-সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে গ্রামবাসী সূত্রে জানা গেছে। এ ঘটনায় বাসাইল গ্রামে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, জমি-সংক্রান্ত ঘটনা নিয়ে দীর্ঘদিন ধরে বাসাইল গ্রামের একই বংশের বাবুল খানদের সঙ্গে মজিবুর খান গংয়ের বিরোধ চলছিল। এর জেরে গতকাল রোববার দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বাবুল খানের ছেলে নুরু খান ক্ষুব্ধ হয়ে ধারালো চাপাতি দিয়ে মজিবর খানকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে মজিবুর খানকে উদ্ধার করে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সিরাজদীখান থানার ওসি মো. ইয়ারদৌস হাসান হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি সমকালকে জানান, ঘটনার পরপরই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। হত্যাকারী নুরু খান ওরফে নুরা খান ঘটনার পরপরই আত্মগোপনে চলে গেছেন। এ ছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়া চলছে।

সমকাল

Leave a Reply