শ্রীনগরের কোন মেধাবী ছাত্র-ছাত্রীকে পয়সার অভাবে ঝরে পরতে দেয়া যাবেনা

গোলাম সারোয়ার কবির
আরিফ হোসেন: শ্রীনগরের কোন মেধাবী ছাত্র-ছাত্রীকে ঝরে পরতে দেয়া যাবেনা। কোন মেধাবী ছাত্র ছাত্রী অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে পড়ালেখা করতে চাইলে সেখানে অর্ধেক খরচে পড়ালেখার সুযোগ করে দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহ সভাপতি গোলাম সারোয়ার কবির। বৃহস্পতিবার শ্রীনগর প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে ইফতারের পূর্ব মুহুর্তে তিনি এ ঘোষণা দেন।

প্রধান অতিথীর বক্তব্যে তিনি আরো বলেন, গনতন্ত্রের জন্য রাজনীতি বিদদের পাশাপাশি সাংবাদিকদের বলিষ্ট ভূমিকা রাখতে হয়। শ্রীনগর প্রেস ক্লাবের সাংবাদিকরা সে ভূমিকা রেখে চলেছে বলে তারা ধন্যবাদ পাওয়ার যোগ্য। মুন্সীগঞ্জ এক আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা আরো বলেন, আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাষ করি। আমার সাথে যদি কোন দখলবাজ ভূমিদস্যু ও ইয়াবা ব্যবসায়ীকে ঘুরতে দেখেন তাহলে অপনারা তা লেখেন। আওয়ামী লীগের কোন নেতা যদি এসব অপকর্মের সাথে লিপ্ত থাকেন তাহলে তার মূল্য দলকে পরিশোধ করতে হয়। আমরা ভাল কাজের মাধ্যমে জনগনের পাশে থাকতে চাই। দল যাকে মনোময়ন দেবে আমরা নৌকার বিজয়ের জন্য তার পক্ষেই কাজ করবো।

শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি মো: আওলাদ হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মুজিব রহমানের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি হাজী জয়নাল বেপারী, জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মশিউর রহমান মামুন, শ্রীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আরিফ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জিএম লতিফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক শেখ মো: আজমির, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইমরাণ হোসেন তপু, উপজেলা যুবলীগের সহ সভাপতি এসএম মুরাদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন সৈকত প্রমুখ। ইফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন শ্রীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: নজরুল ইসলাম।

Leave a Reply