শ্রীনগরে সরকারী রাস্তার মাটি কেটে নিলেন বিএনপি নেতা

শ্রীনগরে সরকারী রাস্তার মাটি কেটে নিয়েছে এক বিএনপি নেতা। উপজেলার কুকুটিয়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি ও সাবেক বিএনপি নেতা আঃ সাত্তার ওরফে সাত্তার মুক্তার এর বিরুদ্ধে বিবন্দী-তন্তর রাস্তার মাটি কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানায়, কয়েক দিন পূর্বে ওই এলাকার মধ্যে অতি গুরুত্বপূর্ণ ও চলাচলের জন্য একমাত্র সরকারী এই রাস্তাটির প্রায় ৩০০ ফুট দীর্ঘ্য ও প্রায় ১০ ফুট প্রস্থে কেটে নিয়ে যায়। হঠাৎ করে মাটি কেটে নেওয়ার কারনে রাস্তাটির ব্যাপক ক্ষতি সাধন হওয়ায় ভেতরে ভেতরে স্থানীয় লোকজন ফুঁসে উঠছে। তবে সাত্তার মুক্তার প্রভাবশালী হওয়ায় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেনা। সরকারী রাস্তার এতো বড় ক্ষতি সাধন ও পরিবর্তন হলেও স্থানীয় প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছেনা।

এবিষয়ে কুকুটিয়া ইউপি সচিব মোঃ ইয়াসিন মিয়া জানান,রাস্তার মাটি কাটার ব্যাপারে আমি অবগত নই তবে সংশ্লিষ্ট কতৃপক্ষের অনুমতি ছাড়া যেকোন সরকারী রাস্তা কাটা,নকশা পরিবর্তন করা গুরুত্বপূর্ণ ও আইনত দন্ডনীয় অপরাধ।

মোবাইল ফোনে সাত্তার মুক্তার সরকারী রাস্তার মাটি কেটে নেওয়ার বিষয়টি অস্বীকার করলেও সরজমিনে এর সত্যতা দেখে পুনরায় জানতে চাইলে তিনি জানান, রাস্তার পাশে তার জমি থাকায় তিনি মাটি কেটেছেন।

শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম বলেন, সরকারী নিয়মের বাইরে কোন কাজ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ক্রাইম ভিশন

Leave a Reply