সিরাজদিখানে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় আহত ৪

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ৪জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের শিয়ালদী গ্রামের সিরাজ শিকদারের পরিবারের ও আত্মীয় স্বজন বেড়াতে এসে ঘুরতে বের হলে এ ঘটনা ঘটে। রাতে সিরাজদিখান থানায় সিরাজ শিকদার বাদী হয়ে ৫ জন ও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে অভিযোগ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে গ্রামের বাড়ী বেড়াতে আসে শিয়ালদী গ্রামের সিরাজ শিকদারের পরিবার ও আত্মীয় স্বজন। সন্ধ্যার আগে তার দুই ছেলে কাউছার (২৪) ও সিয়াম (১৫), ভাগ্নি আকলিমা বেগম (২৮), নাতনি বন্যা আক্তার (১৭) বাড়ীর পাশে ঘুরতে বের হয়। শিয়ালদী মুকবুল মুক্তারের বাড়ীর রাস্তায় সামনে আসলে এলাকার বখাটে ছেলেরা পূর্ব রাজদিয়া গ্রামের হুমায়ন বেপারী ছেলে জাহিদ(২০), মৃত সামাদ বেপারীর ছেলে সোহেল(২৪), আকরাম আকরাম হোসেনের ছেলে সয়ন (২০), আলাউদ্দিনসহ ১০/১৫ জন মিলে অশ্লীল কথা বললে সিয়াম প্রতিবাদ করতে গেলে তাকে মারধর করে সোহেল বন্যার হাত ধরে টানা টানি করেতে থাকে। কাউছার, আকলিমা বেগম এগিয়ে আসলে তাদেরকে রক্তাত্ব জখম করে। সয়ন আকলিমার গলায় থাকা স্বর্ণের হার নিয়ে য়ায়। সিরাজ শিকদারের ভগ্নিপতি আলাউদ্দিন তালুকদার (৫৪) ছাড়াতে আসলে তাকে মাথায় আঘাত করে জখম করে। তাদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে আসলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। আকলিমা বেগম ও আলাউদ্দিন তালুকদারকে সিরাজদিখার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুমন জানান, এ ঘটনা আমি জানিনা, মামলার কাগজ আমার কাছে নাই।

সিরাজদিখসান থানা সেকেন্ড অফিসার হানিফ সরকার জানান, মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এই মামলার আইও সুমন দারোগা। এ বিষয়ে তার সাথে কথা বলেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হানাস জানান, এটা কোন ইভটিজিং এর ঘটনা না। এটা মারা মারির ঘটনা। অভিযোগ হয়েছে। এটার আইও-কে এই মূর্হুতে আমার স্মরণ নাই।

টাইমটাচনিউজ

Leave a Reply