শ্রীনগরে প্রেমের টানে ঘর ছাড়ার ১ দিন পর দশম শ্রেণীর স্কুলছাত্রী উদ্ধার

প্রেমিক আটক
আরিফ হোসেন: শ্রীনগরে প্রেমের টানে ঘর ছাড়ার ১ দিন পর দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে ঢাকা-মাওয়া মহাসড়কের উমপাড়া এলকা থেকে উদ্ধার করা হয়। এসময় ওই স্কুল ছাত্রীর প্রেমিক আকাশ (১৯) কে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ওই ছাত্রীর মা বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ষোলঘর ঘোষপাড়া এলাকার সিংগাপুর প্রবাসী মোহাম্মদ আলীর মেয়ে মোহনা আক্তার মেঘা গত ২ জুন সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে আসার পথে অপহৃত হয়। এর পরপরই মেঘার মা সালমা বেগম ওই এলাকার কয়েকজনকে আসামী করে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শ্রীনগর থানার এসআই সৈকত অভিযান চালিয়ে মেঘাকে উদ্ধার করে এবং অপহরণ কারী আকাশ (১৯) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসলে ওই ছাত্রী জানান তিনি প্রেমের টানে ঘর ছেড়েছেন। এখন তাকে তার পরিবারের কাছে দিয়ে দেওয়া হলে সে আত্মহত্যা করবে বলে পুলিশকে জানায়। পুলিশ নিরুপায় হয়ে দুজনকেই আদালতে প্রেরণ করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, থানায় অপহরণ মামলা রেকর্ড করে ছেলে-মেয়ে দুজনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply