শ্রীনগরে ২৬ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার ২

আরিফ হোসেন: শ্রীনগরে ২৬ হাজার পিচ ইয়াবা সহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে টহলরত পুলিশ উপজেলার বীরতারা চান্দারটেক এলাকার রশিদ পাগলের মাঝারের সামনে তিন আরোহীসহ একটি মোটরসাইকেলকে থামার নির্দেশ দেয়। পুলিশের নির্দেশ অমান্য করে বেপরোয়া ভাবে মোটরসাইকেলটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা বীরতারা এলাকার আ ঃ মালেকের ছেলে আমিনুল ইসলামের (২০) উপর তুলে দিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। পুলিশ দুই মোটর সাইকেল আরোহী রুবেল (২৫) ও হৃদয় (১৮) কে আটক করতে সক্ষম হলেও বিল্লাল নামে তাদের আরেক সহযোগী পালিয়ে যায়। এসময় রুবেল ও হৃদয়ের দেহ তল্লাশী করে পুলিশ ১৪০ টি প্যাকেটে ২৬ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। পুলিশ মাদক ব্যবসার কাজে ব্যবহৃত নম্বর বিহীন একটি পালসার মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে আসে।

অপরদিকে মোটরসাইকেল উপর দিয়ে তুলে দেওয়ায় আমিনুলের পায়ের হার ভেঙ্গে দু’টুকরো হয়ে যায়। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত রুবেল গোপালগঞ্জ জেলার কাশীয়ানি উপজেলার দোলাগা গ্রামের আকরামুজ্জামানের ছেলে। হৃদয়ের বাড়ী মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামে। তার বাবার নাম মোঃ দুলাল। পলাতক অপরজনের নাম বিল্লাল হোসেন। তার বাড়ীও ইছাপুরা গ্রামে। ইয়াবার এত বড় চালান আটকের সংবাদ পেয়ে থানায় ছুটে আসেন শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম। তিনি জানান, মাদক আটকের ব্যাপারে মুন্সীগঞ্জ পুলিশ সুপারের কড়া নির্দেশনার কারনে এটি সম্ভব হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, সম্প্রতি কালে শ্রীনগর উপজেলা থেকে উদ্ধার হওয়া এটিই ইয়াবার সবচেয়ে বড় চালান। এর সাথে আরো কেই জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে ও পথচারীর পা ভাঙ্গার কারণে শ্রীনগর থানায় দুটি মামলা হচ্ছে।

Leave a Reply