তিশার সঙ্গে আমার সম্পর্ক একান্তই ব্যক্তিগত: হাবিব

চলতি বছরের ১৯ জানুয়ারি স্ত্রী রেহানের সাথে বিচ্ছেদ ঘটে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের। এরপরেই অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে হাবিবের প্রেমের সম্পর্কের গুঞ্জন ওঠে। এদিকে রেহান সম্প্রতি অভিযোগ তুলেছেন, তাদের ঘর ভাঙার পেছনে বেশ বড় ভূমিকা রেখেছেন তানজিন তিশা। এমনকি তারা লিভ টুগেদারও করছেন।

কিন্তু, রেহানের এ অভিযোগকে অস্বীকার করেছেন তানজিন তিশা। হাবিবের সঙ্গে তার সম্পর্কটা একান্তই ব্যক্তিগত বলে জানিয়েছেন গনমাধ্যমকে জানান তিশা। এ বিষয়ে কোনো কথা বলতেও নারাজ তিশা।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন হাবিব ওয়াহিদ। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন তিনি। তবে তিশার মতো হাবিবও বিষয়টি নিয়ে বেশি কথা বলতে চান না।

ফেসবুক পেজে হাবিব লিখেছেন, ‘আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইয়েরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্টের জন্য। কিছুটা দুঃখজনক যে, একটি বিষয় নিয়ে আবারও কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম যেখানে বলা হয়েছে যে, তানজিন তিশার কারণে আমার সাথে রেহানের ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, কারণ এক হাতে তালি বাজে না।’

তানজিন তিশার বিষয়ে এই গায়ক লিখেছেন, ‘তানজিন তিশার সঙ্গে আমার কি সম্পর্ক সেটা একান্তই ব্যক্তিগত বিষয়। এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য নই এবং কেনইবা আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহান বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক। বলার হলে আরও আগেই বলতো।’

হাবিব লিখেছেন, ডিভোর্সের কারণ যাই হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এতো কাদা ছোঁড়াছঁড়ি কেন? এসব করে কারোরই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।

উল্লেখ্য, হাবিব প্রথম বিয়ে করেন ২০০৩ সালে। কয়েক বছর না যেতেই সে বিয়ে ভেঙ্গে যায়। এরপর মডেল মোনালিসার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। তাদের বিয়েও প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু হুট করেই হাবিব এই বিয়েতে অমত জানান।

এর কিছুদিন পরেই ২০১১ সালে চট্টগ্রামে কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহান নামে বাঁশখালীর এক মেয়েকে বিয়ে করেন হাবিব। ঢাকা ফিরে এসে বিয়ের অনুষ্ঠান ধুমধাম করে পালন করবেন বলে গণমাধ্যমে জানিয়েছিলেন। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি।

এরপর থেকেই হাবিবের পরিবার ও ঘনিষ্ঠজনদের কাছে এ বিষয়ে জিজ্ঞাসা ছিল অনেক। এ প্রশ্ন এড়াতেই হাবিব দ্রুত সন্তান নিয়েছিলেন বলেও খবর রয়েছে। এরপরেও দ্বিতীয় সংসার টেকাতে পারেননি হাবিব। রেহানা ও হাবিবের ঘরে আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। আলিম তার মায়ের কাছে থাকে।

বিবার্তা

Leave a Reply