সভাপতি মাহবুব জয় সম্পাদক পলাশ: মুন্সীগঞ্জ শিশু সংসদ

মুন্সীগঞ্জের শিশু ভিত্তিক সংগঠন মুন্সীগঞ্জ শিশু সংসদের নতুন কমিটি গঠণ করা হয়েছে। ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির পূণরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মাহবুব আলম জয় এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন কাজী পলাশ।

রবিার বিকালে এই কমিটি এক প্রেসবিজ্ঞপ্তিতে ঘোষনা করা হয়। ৩ বছর মেয়াদি এই কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে রানা মাসুদ, মো: অমিত আলামিন, সুশান্ত মজুমদার শান্ত, মাহবুবা আইরিন, যুগ্ম সাধারন সম্পাদক পদে মো: সাইফুল ইসলাম, রেজাউল করিম করিম মিশু, সাংগঠনিক সম্পাদক পদে এম এ জুয়েল, সহ সাংগঠনিক সম্পাদক রুনা আক্তার ছোঁয়া, কোষাধক্ষ্য আলামিন মিঠু, প্রচার সম্পাদক মো: মামুন, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া বশরী নিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো: সৌরভ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক কে এম নাজমুল হাসান, আইন বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার মুক্তা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: রিমন, ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম এবং কার্যকরি সদস্য পদে মো: গোলাম রহমান, মো: ফারুক, মোসাম্মৎ জহুরা জুয়েল ও লিমা আক্তার প্রমূখ নির্বাচিত হয়েছেন।

মুন্সীগঞ্জ শিশু সংসদ বিগত দিন যাবৎ মুন্সীগঞ্জে শিশু পার্কের দাবিতে মানববন্ধন, শিশুদের শিক্ষা সামগ্রি ও বস্ত্র বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে যাচ্ছেন। ভবিষ্যতেও নানান কর্মকান্ড করার কথা জানান নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ।

Leave a Reply