১১ বছরের সংসার ভেঙে গেল তাহসান-মিথিলার

অবশেষে মিডিয়াপাড়ার গুজবই সত্যি হলো। আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হতে যাচ্ছে দেশের জনপ্রিয় তারকা জুটি তাহসান-মিথিলার। আজ বৃহস্পতিবার ২০ জুলাই দুপুর দেড়টার দিকে তাহসান তার ভেরিফায়েড পেজ থেকে তাদের আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের বিষয়টি জানিয়েছেন।

তিনি লিখেছেন, বেশ কয়েক মাস থেকেই আমরা আলাদা থাকছি। অনেকদিন ধরেই ধরেই বিষয়টি নিয়ে আমরা ভাবছিলাম। অবশেষে সিদ্ধান্ত নিলাম কোন চাপে না থেকে আলাদা থাকার। আমরা জানি আমাদের এই সিদ্ধান্তে অনেকে ব্যথিত হবেন। সে জন্য দুঃখ প্রকাশ করছি। আমরা সব সময়ই আমাদের সম্পর্কটা ভালোবাসা ও নীতিবোধের মধ্যে রেখেছিলাম। আশা করবো এই সিদ্ধান্তের পরও সেটা অব্যহত থাকবে। আমাদের এই কঠিন সময়ে আমাদের ভক্তরা আমাদের সাথে থাকবেন বলেই বিশ্বাস করি আমরা।

ফ্যান পেইজে লেখাটির নিচে তাহসান ও মিথিলা দুজনেরই নাম রয়েছে। অর্থাৎ বোঝানো হয়েছে দুজন মিলেই ঘোষণাটি দিয়েছেন। তাহসান-মিথিলার ঘরে রয়েছে একমাত্র কন্যা সন্তান আইরা তাহরিম খান। মিথিলার কাছেই থাকে আইরা তাহরিম খান।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়াকালে কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত হয়ে উঠেন মেধাবী ছাত্র তাহসান। সে সময় মিথিলার সঙ্গে পরিচয়। ২০০৪ সালে তাহসান মিথিলার প্রেম শুরু হয়। ২০০৬ সালের ৩ আগস্ট এক পরিণয়ে আবদ্ধ হন শোবিজের সবচেয়ে আলোচিত এই জুটি।

কালের কণ্ঠ

Leave a Reply