বালুয়াকান্দির দুই গ্রামের পাঁচ বাড়ীতে ডাকাতি

মোঃ সাইফুল ইসলাম : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দুটি গ্রামের পাঁচ বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে
উপজেলার বালুয়াকান্দি হিন্দুপাড়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের তিনটি অপরদিকে হোসেন্দী ইউনিয়নের হোসেন্দী গ্রামের দুটি বাড়ীতে ডাকাতির খবর পাওয়া গেছে। এদিকে ডাকাতিকালে বাধা প্রদান করায় ইমদাদুল হক নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে ডাকাতরা।

ডাকাতির শিকার বালুয়াকান্দি হিন্দুপাড়ার সংখ্যালঘু পরিবারে লোকজন জানান, মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত ১৮/২০ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল বালুয়াকান্দি হিন্দুপাড়ায় সত্য রঞ্জন,রিতা রাণী ও গিরি বালা সূত্রধরের বাড়ীতে একসাথে হামলা চালায়। এসময় দরজা ভেঙ্গে ও বাড়ীর কলাসিবল গেটের তালা কেটে ঘরে প্রবেশ করে গলায় রামদা ঠেকিয়ে পরিবারের সদস্যদের জিম্মি করে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় দুই লক্ষ টাকার মালামাল লুটে নেয়। চিৎকার শুনে ছুটে এসে প্রতিবেশী ইমদাদুল হক ডাকাতদের বাধা প্রদান করলে তাকে কুপিয়ে জখম করে ডাকাতরা।

অন্যদিকে একই কায়দায় উপজেলার হোসেন্দী ইউনিয়নের হোসেন্দী গ্রামের নূরে আলম ও জাহাঙ্গীরের বাড়ীতে ডাকাতি করে প্রায় পঞ্চাশ হাজার টাকার মালামাল লুটে নেয় ডাকাতদল।

ঘটনার সত্যতা শিকার করে গজারিয়া থানার সেকেন্ড অফিসার এসআই মো: সারোয়ার হোসেন ভূইয়া জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গজারিয়া নিউজ

Leave a Reply