মিরকাদিমে ঘরের দরজা বন্ধ করে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

আবু সুফিয়ান এহসান : মিরকাদিমে রাতের আধারে একটি বাড়িতে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। বাহির থেকে দরজা বন্ধ করে ঘরের ভিতর ঘুমিয়ে থাকা লোকদের মেরে ফেলার চেষ্টার অভিযোগ। বুধবার গভীর রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভাস্থ মাস্তান বাজার এলাকায় কামাল উদ্দীন কালুর ভাড়া বাড়িতে আগুন দিয়ে তাদের স্বপরিবারে হত্যা চেষ্টা চালিয়েছেন বলে দাবি করেন কালু। কালু দীর্ঘ দিন ধরে মুক্তি যুদ্ধের কমান্ডার রিকাবীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত ওমর আলীর ছোট ভাই জাহাঙ্গীর আলমের বাড়িতে ভাড়া থাকেন।

কালু এই প্রতিবেদককে জানান, তিনি পরিবারের সদস্যদের নিয়ে রাতে ঘুমাবার পর গভীর রাতে দুর্বৃত্তরা তার ঘরের বাইরে থাকা মিটারে কাপড় পেচিয়ে আগুন লাগিয়ে দেয়। শুধু তাই নয় তাদের মৃত্যু নিশ্চিত হবার জন্য বাহির থেকে তাঁর এবং তাঁর পাশের ঘরের দরজা দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। ভোর ৫ টার দিকে আগুনের গন্ধ পেয়ে জেগে ওঠে কালু।

বাড়িওয়ালা জাহাঙ্গীর আলম বলেন, তাদের সাথে কারো শত্রুতা নাই। তবে কালুর ব্যাক্তিগত শত্রুই ওকে হত্যার উদ্দেশ্যে এমনটা করতে পারে বলে তিনি মনে করছেন। হাতি মারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জাহাঙ্গীর হোসেন বলেন, এই ঘটনাটি তদন্ত করছি তদন্ত সাপেক্ষীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Leave a Reply