শ্রীনগরে চিকিৎসাধীন অবস্থায় সন্ত্রাসী হামলায় আহত বৃদ্ধার মৃত্যু

আরিফ হোসেন: শ্রীনগরে সন্ত্রাসী হামলায় আহত হয়ে ৩ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন থাকার পর শনিবার ভোরে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার সকালে উপজেলার দামলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে সুফিয়া বেগম (৭০) নামে ওই বৃদ্ধা সহ একই পরিবারের ৮ জন আহত হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, একই গ্রামের নোয়াব আলীর সাথে নিহত সুফিয়া বেগমের ছেলে খলিলুর রহমানের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকালে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে সকাল ১০ টার দিকে নোয়াব আলী ও তার দুই ছেলে রাজীব এবং সজীব ১৫/২০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে খলিলুর রহমানের বাড়ীতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা সুফিয়া বেগম সহ তার পরিবারের নারী-পুরুষ সহ ৮ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। কিন্তু সুফিয়া বেগমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ। শনিবার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়া বেগমের মৃত্যু ঘটে।

শ্রীনগর থানার ওসি এস এম আলমগীর হোসেন জানান, সন্ত্রাসী হামলার ঘটনায় বৃহস্পতিবার রাতেই মামলা হয়েছে। ওই মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার ঘটনায় নতুন করে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply