শ্রীনগরে কোন চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমি দস্যূ থাকবেনা

শ্রীনগরে গোলাম সারোয়ার কবির
আরিফ হোসেন: প্রধান মন্ত্রী শেখ হাসিনা যদি মুন্সীগঞ্জ-১ আসনে আমাকে নৌকা প্রতিকে নির্বাচন করার সুযোগ দেন এবং আমি যদি জয়লাভ করতে পারি তাহলে শ্রীনগরের মাটিতে কোন চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমি দস্যূ থাকবেনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক গোলাম সারোয়ার কবির।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কোলাপাড়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথীর বক্তৃতায় ঢাকা মহানগর ও কেন্দ্রীয় ছাত্র লীগের এই নেতা আরো বলেন, শোকের মাসকে শক্তিতে রুপান্তরিত করতে হলে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে হবে। আর এজন্য বঙ্গবন্ধু যে সমস্ত কাজ অপচ্ছন্দ করতেন আমাদেরকে তা পরিহার করতে হবে। আমাদের মধ্যে কেউ কোন খারাপ কাজের সাথে জড়িত থাকলে তা হবে আওয়ামী লীগের জন্য কলঙ্ক। নেত্রী সচ্ছ রাজনীতি পছন্দ করেন। তিনি যাকেই মনোনয়ন দেবেন আমরা তার হয়ে কাজ করবো।

যদি আমাকে মনোনয়ন দেন তাহলে শ্রীনগর থেকে অস্ত্র, মাদক ব্যবসায়ী ও ভূমি দস্যূদের বিতারিত করা হবে। আমার সাথে কোন মাদক ব্যবসায়ী থাকলে গোপনে আমাকে তথ্য দিন আমি তাদেরকে পুলিশে ধরিয়ে দেব। কোলাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনসুরুল হাসান কুতুব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী আঃ লতিফ, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু।

এসময় আরো বক্তব্য রাখেন পারভেজ শিকদার পনির, সাব্বির শেখ, রুবেল হোসেন জয়, আবির রায়হান সৈকত, জহিরুল ইসলাম লিমন, গোলাম রসুল, মহসিন ভূইয়া, ঝন্টু মেম্বার।

Leave a Reply