আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধসহ আহত ১০

জেলার সদর উপজেলার শিলই ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৭ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে ১০ জন। গুলিবিদ্ধ আহত ৬ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে শিলই বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- সবুজ (২৭), মো. বিল্লাল দেওয়ান.(৪০), আবুল কালাম.(৫০), মো. খোকন.(৪৮), মো. মাসুদ (১৪), মাসুদ মিজি (৪৪), মো. হানিফ (৪৩)।

আহত খোকন জানান, শিলই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত মেম্বার বাছেদ খাঁ বিএনপির বাদশা বেপারী, সৈয়দ বেপারীসহ আরো বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের দেওয়ান ও মৃধা গ্রুপের উপর হামলা চালায়। এ সময় বাছেদ খাঁ গ্রুপ থেকে বোমা এবং গুলাগুলি করে। এ ঘটনায় ৭ জন গুলিবদ্ধসহ আহত হয় ১০ জন। এর মধ্যে রিকশাচালক মো. মাসুদ ও বাজারে থাকা সাধারণ মানুষও গুরুতর আহত হয়।

মুন্সীগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার মো. শাখাওয়াত হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় শর্টগানের গুলিতে ৭ জন গুলিবিদ্ধসহ আহত হয় ১০ জন। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশের একাধিক টীম গেছে। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

সোনালীনিউজ

Leave a Reply