সিরাজদীখানে হামলায় আহত ১ঃ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার ইছাপুরা এলাকায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় একজন আহত হয়েছেন। এ সময় আহত ব্যক্তির মোবাইল, স্বর্ণের চেইন, স্বর্ণের ব্যাচলেট ও টাকা ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দুপুরে ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা খাজা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ইছাপুরা ইউনিয়নের দক্ষিণ কুসুমপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. আল আমিন ইছাপুরা চৌরাস্তায় পৌঁছলে পূর্বশত্রুতার জেরে পশ্চিম রাজদিয়া গ্রামের মৃত ওমর আলী মাওলানার ছেলে রাকিবসহ কয়েকজন সংঘবদ্ধ হয়ে আল আমিনের ওপর হামলা করে। এ সময় আল আমিনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় আল আমিনকে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় আল আমিনের মা বৃহস্পতিবার রাতে সিরাজদীখান থানায় ৬ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত রাকিব বলে, আল আমিন আমার কাছের বন্ধু। দুষ্টুমির ছলে এ ঘটনা ঘটেছে। আমার ছোট কিছু ভাই-ব্রাদার আল আমিনকে ধাক্কা দিলে সে পড়ে গিয়ে ব্যথা পেয়েছে।

সিরাজদীখান থানার ওসি মো. আবুল কালাম জানান, আহত আল আমিনের মা বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সমকাল

Leave a Reply