শ্রীনগরে ব্যবসায়ীর উপর দুই দফা সন্ত্রাসী হামলা ও দোকান ভাংচুর!

আরিফ হোসেন: শ্রীনগরে এক ব্যবসায়ীর উপর দুই দফা হামলা ও দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে। পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে মঙ্গলবার সকালে উপজেলার বালাসুর বানিয়াবাড়ী এলাকায় ব্যবসায়ী হারিজ বেপারী (৪৫) এর উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এর আগে সন্ত্রাসীরা সোমবার রাতে বালাসুর বাসষ্ট্যান্ডের তমিজ মার্কেটে হারিজ বেপারীর ব্যবসা প্রতিষ্ঠান শারমিন ইলেকট্রনিক্সে ভাংচুর চালায় এবং তাকে মারধর করে। প্রথমবার হামলার পর থানায় অভিযোগ করে প্রতিকার না পেয়ে উল্টো দ্বিতীয়বার হামলার স্বীকার হওয়ায় বালাসুর মার্কেটের ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, সোমবার রাতে উত্তর বালাসুর এলাকার হারুন সারেং (৫৫) এর কাছে টেলিভিশন বিক্রি বাবদ পাওনা টাকা চাইতে গেলে দোকান মালিক হারিজ বেপারীর সাথে কথা কাটাকাটি হয় । এর কিছুক্ষন পর হারুন সারেং এর নেতৃত্বে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী হারিজ বেপারীর দোকানে ভাংচুর চালায় ও তাকে মারধর করে। এঘটনায় সোমবার রাতেই হারিজ বেপারী বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক কোন ব্যবস্থা না নেওয়ায় হারুণ সারেং এর সান্ত্রাসী বাহিনী মঙ্গলবার সকালে ফের হারিজ বেপারীর উপর হামলা চালায়।

এ ব্যাপারে শ্রীনগর থানার এসআই আমিনুল ইসলাম জানান, ব্যবসায়ী হারিজ বেপারীর উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply