মিরকাদিমে এসপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

মঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের আয়োজনে এসপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ শুরু হয়েছে। আজ শনিবার বিকেলে জেলার মিরকাদিম পৌরসভার রিকাবীবাজার গ্রিন ওয়েলফেয়ার সেন্টার মাঠে এ খেলা হয়।

প্রথম দিন খেলে মিরকাদিম পৌরসভা বনাম শিলই ইউনিয়ন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। বক্তব্যে তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজ থেকে মাদক সন্ত্রাস দূর করা সম্ভব। তাই যুবসমাজকে খেলাধুলায় উৎসাহী করে তুলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নির্মাণ সম্ভব।

এর আগে অনুষ্ঠানের শুরুতে খেলার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম। তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী জনগণের বন্ধু। তাই ক্রীড়ামনা জনগণকে তাদের মেধার বিকাশের সুযোগ সৃষ্টি ও খেলাধুলার মাধ্যমে সমাজকে সুন্দর রাখার জন্য এ আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরকাদিম পৌরসভার মেয়র শহীদুল ইসলাম শাহীন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান, সার্কেল এএসপি (সিরাজদিখান-টঙ্গীবাড়ী) কাজী লিমা, টঙ্গীবাড়ী থানার ওসি ইয়ারদৌস হোসেন, ডিবি পুলিশের ওসি ইউনুচ আলী, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রবীর কুমার গাঙ্গুলী, শিলই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামসুল কবির মাস্টার, মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ প্রমুখ।

নিদিষ্ট সময়ে দুই দল গোলশূন্য থাকায় খেলা গড়ায় টাইব্রেকারে। ট্রাইবেকারে ৫-৪ গোলে জয় লাভ করে মিরকাদিম পৌরসভা। জাঁকজমক এই খেলা উপভোগ করতে মাঠে কয়েক হাজার মানুষের সমাগম ঘটে।

এনটিভি

Leave a Reply