নতুন কমিটির অভিষেক ও সমাপনি পরিক্ষার্থীদের বিদায়

মোজাম্মেল হোসেন সজল: আজ মঙ্গলবার বেলা ১১টায় বিদ্যালয়ের সভাকক্ষে ভাষান চর দক্ষিন কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন কমিটির দায়িত্ব গ্রহন ও পঞ্চম শ্রেণির সমাপনি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অাধারা ইউনিয়নের চেয়ারম্যান মো: সামসুল আলম কবীর। সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ সাইফুর রহমান টিটু। প্রধান অতিথি তার বক্তব্যে বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরো বলেন, খুব শীঘ্রই বিদ্যালয়ের চারদিকে দেয়াল করা হবে ও সকল শিক্ষার্থীদের টিফিন বক্স ও ওয়াটারপট দেয়া হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক সভাপতি হাজী মো : মজিবুর রহমান, প্রধান শিক্ষক রোখসানা বেগম, বিশিষ্ট ব্যবসায়ি মো: আজহারুল ইসলাম, হারুন অর রশিদ, শিক্ষানুরাগী মো: সামসুদ্দিন সরকার, ইউপি সদস্য সুরুজ মিয়া, মো: কাশেম পীর, কবির হোসেনসহ সকল শিক্ষক ও স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ বছর এই বিদ্যালয় থেকে ১৮ জন শিক্ষার্থী প্রাথমিক সমাপনি পরীক্ষায় অংশ গ্রহন করবে। অালোচনা শেষে পিএসসি পরীক্ষার্থীদের মাঝে শুভেচ্ছা উপহার তুলেদেন নতুন দায়িত্বপ্রাপ্ত কমিটির সভাপতি ও সদস্যবৃন্দ।

Leave a Reply