শ্রীনগরে সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করায় আনন্দ র‌্যালী

আরিফ হোসেন: শ্রীনগরে সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির উপর থেকে নিষেধজ্ঞা প্রত্যাহার করায় আনন্দ র‌্যালী করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বুধবার দুপুর ১২ টার দিকে শ্রীনগর ষ্টেডিয়াম থেকে একটি র‌্যালী বের হয়ে তা মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষের শ্রীনগর সদরের বাসায় এসে শেষ হয়। এসময় উৎফুল্ল নেতা কর্মীরা মুন্সীগঞ্জ-১ আসনে সুকুমার রঞ্জন ঘোষের উন্নয়নের চিত্র তুলে ধরতে নানা রকম স্লোগান দিতে থাকে।

র‌্যালীর আগে ষ্টেডিয়ামে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার মামুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, মুন্সীগঞ্জ জেলার আহবায়ক আল মাহমুদ বাবু, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কাদির লিটন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মশিউর রহমান চপল, উপজেলা যুবলীগ সভাপতি ফিরুজ আল মামুন, সাধারণ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন, সেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল হক নিশাত শিকদার, সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, সাংগঠনিক সম্পাদক সোহেল শাহরিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আজিম হোসেন খান, ছাত্রলীগ নেতা রাব্বি ও অনিক ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত বছর ২৪ সেপ্টম্বর জহিরুল হক নিশাত শিকদারকে সভাপতি ও হামিদুল্লাহ খান মুনকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়। পরদিনই তা স্থগিত করে কেন্দ্রীয় কমিটি নিষেধাজ্ঞা প্রদান করে। দীর্ঘ প্রায় ১ বছর পর তা প্রত্যাহার করা হলে বুধবার দুপুরে আনন্দ র‌্যালী বের করা হয়।

Leave a Reply