মুন্সীগঞ্জে দুই নারীর মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের শ্রীনগর ও গজারিয়া উপজেলা থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, শ্রীনগর উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কের সমষপুর ও দোগাছি এলাকার মধ্যবর্তী স্থান থেকে এক নারীর (৩৭) মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় এই নিহতের ঘটনা ঘটেছে। পরে সন্ধ্যা ৬টার দিকে স্থানীয়দের থেকে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ঢাকা-মাওয়া হাসাড়া হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করি। স্থানীয় এলাকাবাসীর ধারণা মহিলাটি মানষিক ভারসাম্যহীন। তবে মরদেহটির পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় অজ্ঞাতনামা এক মহিলার মৃত্যু হয়েছে। রবিবার (১২ নভেম্বর) রাত ৮টার দিকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করে মারা যান এক নারী। সোমবার বিকালে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে তারা মরদেহ পাঠানো হয়েছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশীদ জানান, আজ সকালে হাসপাতাল কর্তৃপক্ষ খবর দিলে অজ্ঞাতনামা মহিলার লাশটি ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মধ্য রাতে তিনি স্ট্রোক করে মারা যান। লাশটির পরিচয় পাওয়া যায়নি।

ঢাকাটাইমস

Leave a Reply