এসপি গোল্ডকাপ ফুটবলে ফাইনালে মিরকাদিম

আইরিন আক্তার : মুন্সীগঞ্জে এসপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে উঠেছে মিরকাদিম পৌরসভা একাদশ। সোমবার বিকালে রিকাবী বাজার গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার মাঠে সেমিফাইনালে মহাকালি ইউনিয়ন একাদশকে ট্রাইবেকারে ১-০ গোলে হারিয়ে দেয় মিরকাদিম একাদশ। এতে মাঠে বিপুল সংখ্যক দর্শকবৃন্দ এক আনন্দ উৎসবের সৃষ্টি করেন খেলার প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে খেলোয়াড়বৃন্দ কোন গোল করতে না পারায় মাঠে বিপুল পরিমাণ দর্শক ছিল মনমরা।

তারপর ট্রাইবেকারে গোলকে কেন্দ্র করে ক্রীড়াপ্রেমিদের মধ্যে বেশ উত্তেজনা দেখা দেয়। আর কিছুক্ষণ পরই ট্রাইবেকারে মহাকালি স্ট্রাইকারের গোল থামিয়ে দেন মিরকাদিম পৌরসভা একাদশের গোলকিপার। পাল্টে যায় চিত্রপট। তখন এক গোলে মিরকাদিমের বিজয়কে ঘিরে হাজার হাজার দর্শকদের মাঝে আনন্দের বন্যা ছড়িয়ে পড়ে।

এ সময় খেলাটি উপভোগ করেন মুন্সীগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, মহাকালি ইউনিয়নের চেয়ারম্যান মো: রিয়াজুল ইসলাম বিরাজ, রামপাল ইউপি চেয়ারম্যান মো: বাচ্চু শেখ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও এসপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আহবায়ক মো: আলমগীর হোসেন ও আয়নাল হক স্বপন প্রমূখসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

এদিকে এসপি গোল্ডকাপ ফুটবল খেলায় নিয়মিত এতে দর্শক এর আগে দেখা যায়নি। খেলা দেখতে আসা সুব্রত পাল জানান, এতো মানুষের সাথে খেলাটি উপভোগ করেছি এবং আমাদের টিম মিরকাদিম জয়ী হয়েছি এটা খুবই আনন্দের বিষয়।

স্থানীয় সংগঠক রাজ মল্লিক বলেন, মিরকাদিম ফাইনালে উঠেছে তা আমাদের অনেক বড় অর্জন। মিরকাদিমের মানুষ সব সময়ই ক্রীড়া প্রেমি। মো: রিপন মিয়া বলেন, প্রতিদিনই খেলা দেখেছি। মিরকাদিমের মেয়র তার অনেক প্রচেষ্টায় এই খেলাটি স্বার্থক করেছেন। এর আগে প্রথম সেমি ফাইনালে মুন্সীগঞ্জ পৌরসভা একাদশকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে উঠে রামপাল একাদশ।

Leave a Reply