সিরাজদিখানে স্বর্ণের দোকানে ডাকাতির ১ সপ্তাহ: আটক-১

সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখানের তালতলা বাজারের আশুতোষ দত্ত জুয়েলারীতেও ডাকাতির ঘটনা ঘটে ১৫ নভেম্বর বুধবার রাতে। এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের হয় । যাহার নম্বর ১৬ । তারিখ-১৬/১১/১৭ ইং। মামলা দায়েরের আগেই পুলিশের কয়েকটি টিম এ ব্যাপারে কাজ শুরু করেন ।

এ মামলা রুজুর ৮ ঘন্টার মধ্যেই উপজেলার বাসাইলের আবুবকরের পুত্র আন্ত:জেলার ডাকাত চক্রের কুখ্যাত ডাকাত হানিফ শেখকে গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ । তেমন কেউ গ্রেফতার না হলেও নড়েচড়ে বসেছে সিরাজদিখান থানা পুলিশ । কুখ্যাত ডাকাত হানিফ শেখকে ৩ দিনের রিমান্ডে এনে পুলিশ গুরুত্বপূর্ণ তথ্য আদায় করা হয়েছে বলে বিশ^স্তসূত্র জানায় ।

উপজেলার প্রতিটি বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের টহল জোরদার করা হয়েছে । প্রতিটি বাজার কমিটির সাথে মিটিং করে নিরাপত্তা প্রহরী বাড়ানো ও সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশ দেন ।

এ প্রসঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান, এ মামলাটি একটি ক্লু লেজ মামলা এবং বাদীও কোন তথ্য দিতে পারছেনা । তাই বিভিন্ন দিক বিবেচনা করে পদক্ষেপ নেয়া হচ্ছে । রিমান্ডের আসামীর দেয়া গুরুত্বপূর্ণ তথ্য থেকে আমাদের একাধিক টিম মাঠে কাজ করছে । আশা করছি খুব শিগ্রই কোন ভাল খবর দিতে পারব । অনেক সোর্সও নিয়োগ দেয়া হয়েছে ।

ক্রাইম ভিশন

Leave a Reply