মিরকাদিম পৌর যুব মহিলা লীগের সম্মেলন: ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

জসীম উদ্দীন দেওয়ান : মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার যুব মহিলা লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে পৌরসভাস্থ রিকাবীবাজার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আফরোজা বিন্তে মুনসুর, কেন্দ্রীয় কমিটির জন শক্তি ও কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক সারমীন আলম আরজু এবং কেন্দ্রীয় কমিটির সদস্য মাসুদা খানম এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মাসুদ ফকরি খোকনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাউন্সিলর আব্দুল মজিদ। আবু তাহের, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন মিয়া, মাজেদুল ইসলাম বাদল প্রমুখ।

জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক খোরশেদা বেগম লিপির সভাপতিত্বে বক্তারা বলেন, যে কোন কিছুর বিনিময়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আর এই জন্য নারীদের ভুমিকা অপরিসীম।

প্রধান অতিথির বক্তিতায় মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামীলীগের ক্ষমতায় আসার কোন বিকল্প নাই। তাই আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে মহিলা কর্মীদের বিশেষ ভুমিকা রাখতে হবে। পরে এই সম্মেলন থেকে মিরকাদিম পৌর যুব মহিলা লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়। আগামী তিন দিনের মধ্যে যে কমিটির সকলের নাম প্রকাশ করা হবে বলে জানানো হয়।

Leave a Reply