ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরির সাধারণ সভা অনুষ্ঠিত

জেলার এম আই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড (ক্রাউন সিমেন্ট) এর ২৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১টার দিকে পশ্চিম মুক্তাপুর ফ্যাক্টরি প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

কোম্পানির ২৩তম সাধারণ সভার চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ৩০ জুন সমাপ্ত বছরের আর্থিক বিবরণী, পরিচালকমন্ডলীর প্রতিবেদন, ২০% নগদ লভ্যাংশ ঘোষণা, পরিচালকমন্ডলীর পুনঃ নিয়োগ, বহিঃনিরীক্ষক নিয়োগ, এবং ব্যবস্থাপনা পরিচালক পুনঃনিয়োগ অনুমোদিত হয়।

এদিকে ফ্যাক্টরি সূত্রে জানা যায়, ফ্যাক্টরি ইতিমধ্যে পঞ্চম ইউনিট উৎপাদন শুরু করছে গত মাস থেকে এবং উৎপাদন বৃদ্ধি পেয়ে ২ লাখ বস্তায় উন্নতি হয়েছে। অপরদিকে ২৩৪ কোটি টাকা সরকারকে ভ্যাট ও ট্যাক্স প্রদান করে সরকারি কোষাগারে জমা করা হয়েছে বলে জানান।

এ উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মো. খবিরউদ্দিন মোল্লা, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকরা মো. আলমগীর কবির এবং মোল্লা মোহাম্মদ মজনু, পরিচালকদ্বয় মো. মিজানুর রহমান মোল্লা এবং আলমাস শিমুল, স্বতন্ত্র পরিচালকদ্বয় গোলাম মোহাম্মদ এবং প্রফেসর ডক্টর শেখ শামসুদ্দিন আহমেদ, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং উদ্যোক্তা আলহাজ মো. আব্দুর রউফ, উদ্যোক্তারা হলেন- মো. আশরাফুজ্জামান, মো. আব্দুল আহাদ, প্রধান নির্বাহী কর্মকর্তা, মাসুদ খান, এফসিএ, এফসিএমএ, নির্বাহী পরিচালক (হেড অফিস), মো. হাবিবুর রহমান মোল্লাহ্, এফসিএ, নির্বাহী পরিচালক (ফ্যাক্টরি) ইঞ্জিনিয়ার সাইফুল আলম ও চীফ ফাইনান্সিয়াল অফিসার শাহরিয়ার ইশতিয়াক হালিম, এফসিএ সভায় উপস্থিত ছিলেন। কোম্পানির সচিব মো. মজহারুল ইসলাম, এফসিএস সভা পরিচালনা করেন।

সোনালীনিউজ

Leave a Reply