মোল্লাকান্দিতে আওয়ামী লীগের দু’পক্ষে সংঘর্ষ : অস্ত্রসহ আটক ২

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোলাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় অন্তত তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় অস্ত্রসহ আফজাল হোসেন (৪০) ও দেলোয়ার হোসেন দেলু (৪৫) নামের দু’জনকে আটক করেছে পুলিশ। পরে পরিত্যক্ত অবস্থায় একটি বাগান থেকে ৩টি ককটেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। এর আগে বুধবার রাত থেকে দুই গ্রুপের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলে।

আটক মো. আফজাল হোসেন চৈতারচর গ্রামের লাল মিয়ার ছেলে এবং দেলোয়ার হোসেন দেলু একই গ্রামের বাসিন্দা বলেও জানায় পুলিশ।

স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যায় আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে ওরস অনুষ্ঠানে প্রথমে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে নতুন আমঘাটা গ্রামের ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরহাদ খানের পক্ষ এবং সাবেক চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মোল্লা পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

বৃহস্পতিবার সকাল থেকে পুনরায় সংঘর্ষ বাধলে নাছির সরদার (৩৫) বোমার আঘাতে গুরুতর আহত হয়। সেই সঙ্গে আরও দুইজন আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক ফখরুদ্দীন জানান, বুধবার সন্ধ্যা থেকেই থেমে থেমে সংঘর্ষ শুরু হয় এবং আজ সকাল থেকে দুই গ্রুপের মধ্যে ককটেল বিস্ফোরণসহ ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।

খবর পেয়ে পুলিশ দুই গ্রুপকে নিয়ন্ত্রণ করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় শর্টগানসহ আফজালকে আটক করা হয়েছে এবং পরবর্তীতে দেলু নামে অপর একজনকে আটক করা হয়েছে।

জাগো নিউজ

Leave a Reply