টঙ্গীবাড়ী’তে মহান বিজয় দিবস উপলক্ষে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

মোঃ রিয়াদ আহমেদ : মহান বিজয় দিবস উপলক্ষে টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় সাইক্লিং বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মদ হাসিনা আক্তার ।

বুধবার সকাল সাড়ে ১০ ঘটিকায় র‌্যালীটি দিঘীরপড় এ.সি ইনষ্টিটিউশন থেকে বের হয়ে দিঘীরপাড় বাজার ও কামারখাড়া প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদে গিয়ে সমাপ্ত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন , উপজেলা আওয়ামীলীগ সভাপতি জগলুল হালদার ভুতু, বাংলাদেশ পুলিশ দিঘীরপাড় তদন্ত কেন্দ্রের আইপি মোঃ আমিনুল ইসলাম,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য কবির হালদার, টঙ্গীবাড়ী সহকারী কমিশনার ভূমি মোঃ কাবিরুল ইসলাম খাঁন, নির্বাচন কমিশনার রেজাউল করিম, শিক্ষা কর্মকর্তা হিটলারুজ্জামান, দিঘীরপাড় এ.সি ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক কে এম মোশারফ হোসেন ,স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসেদ , পুরা ডিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন হালদার ,দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদার ও মোঃ সূজন খাঁন সহ এতে দু’শত সাইকেলিষ্ট ও উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অংশগ্রহণকারী সকলকে মহান বিজয় দিবসের গেঞ্জি ,পতাকা ও মাথার ব্যান উপহার দেন।

র‌্যালী শেষে উপজেলা পরিষদে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সভায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মদ হাসিনা আক্তার, টঙ্গীবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান ও উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তব্যকালে বক্তরা মহান বিজয় দিবসের সংক্ষিপ্ত আলোচনা করেন।

Leave a Reply