মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিজয় উৎসব শুরু

মোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমি সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হয়েছে ৫ দিনব্যাপি বিজয় উৎসব। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা।

জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে আগামী ১৬ ডিসেম্বর রাতে শেষ হবে এই বিজয় উৎসব। প্রতিদিন সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এই উৎসব। এতে সম্মিলিত সাংস্কৃতিক জোটভুক্ত সংগঠনগুলো অংশ গ্রহণ করছে।

সোমবার মুন্সীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠী, সম্মিলিত নৃত্য শিল্পী পরিষদ ও কালের ছবি, কালেরগান অংশ গ্রহণ করে। নৃত্য আর কালেরছবির শিল্পীদের দেশ-মাতৃকার গান দর্শকদের মুগ্ধ করে।

জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা।

সভায় সভ্যতার আলো সম্পাদক ও মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমির সাবেক সদস্য সচিব মীর নাসিরউদ্দিন উজ্জল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও কালের ছবির সহসভাপতি মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধরী নুপুর, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, জেলা কালচারাল অফিসার মোখলেছা হিলালী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ঢালী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, জেলা রোভার স্কাউটসের সাধারণ সম্পাদক মো. জুনায়েদ, থিয়েটার সার্কেল, মুন্সীগঞ্জের সভাপতি সাবেরা আক্তার ছবি, সাধারণ সম্পাদক সুদ্বীপ দাস দীপ, কালের ছবির সভাপতি আনোয়ার হোসেন আনু (আনমনা আনোয়ার), সাধারণ সম্পাদক আল-মামুন, মুন্সীগঞ্জ থিয়েটারের সভাপতি হুমায়ুন ফরিদসহ অন্যান্যরা উপস্থিত থেকে ও বক্তব্য রেখে অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্য মন্ডিত করে তুলেন।

পূর্ব পশ্চিম

Leave a Reply