আলদীতে খোরশেদা বেগম আইডিয়াল ইনষ্টিটিউট এর শুভ উদ্বোধন

মোঃ রিয়াদ আহমেদঃ টঙ্গীবাড়ি উপজেলায় আলদী বাজার সংলগ্ন খোরশেদা বেগম আইডিয়াল ইনষ্টিটিউট এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটস উপ কমিশনার ও ডিডিএলজি মুন্সীগঞ্জ আবু সালেহ মোঃ মহিউদ্দিন খাঁ।

শনিবার সকাল সাড়ে ১১টায় শীতল মার্কেটের নিচতলায় অভিভাবক ও শিক্ষার্থীদের সাথে নিয়ে এই উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা উক্ত প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

খোরশেদা বেগম আইডিয়াল ইনষ্টিটিউট পরিচালক প্রভাষক মোঃ জুনায়েদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস উপ কমিশনার ও ডিডিএলজি আবু সালেহ মোঃ মহিউদ্দিন খাঁ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা আক্তার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা, কে-শিমুলিয়া ইউপি চেয়ারম্যান নুর হোসেন বেপারি, সেরাজাবাদ রানা শফিউল্লাহ কলেজের অধ্যক্ষ গোলাম হাসনাইন।এছাড়াও আরও উপস্থিত ছিলেন সেরাজাবাদ রানা শফিউল্লাহ কলেজের জীববিজ্ঞানের প্রভাষক বোরহান উদ্দিন, প্রেসিডেন্ট রোভার স্কাউট সাইফুল ইসলাম রবিন, স্কাউটার মোঃ পায়েল, মোঃ রিয়াদ আহমেদ, আবু বক্কর সিদ্দীক, তৌফিকুল ইসলাম সাজিদ, মোঃ জায়েদ, মোঃ সাব্বির হোসেন প্রমূখ

Leave a Reply