শ্রীনগরে পুলিশ প্লাজার ভিত্তি প্রস্তুর স্থাপন উপলক্ষে পুলিশ সুপারের মত বিনিময় সভা

আরিফ হোসেন: শ্রীনগরে পুলিশ প্লাজার ভিত্তি প্রস্তর স্থাপন এবং সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ বিরোধী কমিউনিটি পুলিশিং সভার আগের দিন স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো: জায়েদুল আলম পিপিএম। সোমবার সন্ধ্যায় তিনি শ্রীনগর পুলিশ প্লাজা নির্মাণের স্থানে পুলিশের কল্যানের জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি ও পুলিশ কল্যান ষ্ট্রাষ্টের বিভিন্ন দিক সাংবাদিকদের সামনে তুলে ধরেণ।

এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো ঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো: সাইফুল ইসলাম, এএসপি (সিরাজদিখান সার্কেল) কাজী মাকসুদা লিমা, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন, ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: আরিফ হোসেন, যুগ্ন সম্পাদক অধীর রাজবংশী, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আজিজুল ইসলাম, পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আল মামুন প্রমুখ।

মঙ্গলবার সকালে শ্রীনগরে পুলিশ প্লাজার ভিত্তি প্রস্তুর স্থাপন করবেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক। এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তার বগুড়া ও কুমিল্লায়ও দুটি পুলিশ প্লাজার ভিত্তি প্রস্তুরের কথা রয়েছে।

Leave a Reply