জেলা শিল্পকলা একাডেমীতে বিশেষ ব্যবস্থায় ‘ঢাকা অ্যাটাক’

দীপংকর দীপন পরিচালিত ব্যবসা সফল সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ এবার প্রদর্শিত হতে যাচ্ছে দেশের বিভিন্ন জেলা শহরে। মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা ও পুলিশ সুপার জায়েদুল ইসলামের উদ্যোগে আগামী ৫ জানুয়ারি মুন্সিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে দুটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এই প্রদর্শনী শুধু আমন্ত্রিতদের জন্য অনুষ্ঠিত হবে বলে আরটিভি অনলাইনকে জানান পরিচালক দীপংকর দীপন। তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর স্মার্ট অফিসারদের মেধা ও সাহস, আধুনিক টেকনোলজির ব্যবহার ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় দেখানোর মাধ্যমে পুলিশ বাহিনীর সক্ষমতা তুলে ধরা হয়েছে। জনগণ যাতে অধিকতর নিরাপদ অনুভব করতে পারে এবং বুঝতে পারে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ বাহিনী সদা তৎপর ও যথোপযুক্তভাবে সজ্জ্বিত।
এই বক্তব্যকে আরো জনগণের মধ্যে ছড়িয়ে দেয়ার জন্য জেলা শহরগুলোতে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। জেলা শহরগুলোতে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার এই বিশেষ আয়োজনের আরম্ভ হতে যাচ্ছে মুন্সীগঞ্জ জেলা থেকে। পর্যায়ক্রমে বিভিন্ন জেলাতে বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। মুন্সীগঞ্জের আয়োজনে প্রধান অতিথি থাকবেন কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইমের প্রধান মনিরুল ইসলাম।

নির্মাতা দীপংকর দীপন বলেন, জেলা শহরগুলোতে সিনেমা হলের পরিবেশ মানসম্পন্ন না হওয়ায় অনেক মানুষ ইচ্ছা থাকা সত্বেও সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে পারেন না। এই আয়োজনের ফলে জেলা শহরের সুধীজনেরা ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি দেখতে পারবে ভেবে ভাল লাগছে।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার কাহিনীকার সানী সানোয়ার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এর ফলে ‘ঢাকা অ্যাটাক’ নির্মাণের উদ্দেশ্য আরো সফল হবে।

ছবিটির নির্বাহী প্রযোজক মোহাম্মদ আলী হায়দার বলেন, বিভিন্ন জেলা শহর থেকে ইচ্ছে থাকা সত্ত্বেও ‘ঢাকা অ্যাটাক’ দেখতে না পারার আক্ষেপ আমাদের জানিয়েছেন অনেকে। বাংলাদেশের অনেক গুরুত্বপূর্ণ জায়গা আছে যেখানে সিনেমা হলই নেই। সেই সব দর্শকদের কাছে ‘ঢাকা অ্যাটাক’ পৌঁছাবে জেনে খুব ভাল লাগছে।

আরটিভি

Leave a Reply