মুন্সীগঞ্জ বিসিকের নানা সমস্যা নিরসনে মতবিনিময় সভা

মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে মাদক ব্যবসা, ছিনতাই, বিদ্যুতের লোডশেডিং,সীমান নির্ধারণ না হওয়ায় বাউন্ডারি দেয়াল নির্মানে জটিলতা, ইউনিয়ন পরিষদ কর্তৃক বাড়তি হোল্ডিং ট্যাক্স নির্ধারণ, পানি, ড্রেনেজ সসম্যা, বিসিকে গরুর হাট বসাসহ নানা সমস্যা নিরসনের লক্ষ্যে জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মুক্তারপুর এলাকার মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরী মালিক সমিতি এই সভার আয়োজন করেন। এই সময় মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা শিল্পপ্রতিষ্ঠানের মালিক-শ্রমিকদের নানা সমস্যার কথা শুনেন এবং তা সমাধানের আশ্বাস দেন। মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরী মালিক সমিতির সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সায়লা ফারজানা।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী গোলাম মোস্তফা, মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীর উপ-ব্যবস্থাপক সাইফুল ইসলাম,শিল্পনগরী কর্মকর্তা মো. আব্দুল্লাহ, সংগঠনের সাধারণ সম্পাদক আকবর আলী, সহসভাপতি নুরুল আমিন, কার্লটেক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান, শিল্পপতি শামীম আহমেদ, ফিরোজ আল মুজাহিদ, আনোয়ার হোসেনসহ অন্যান্যরা।

পরে বিসিকের পাঁচ শতাধিক শ্রমিকের মাঝে বিসিক শিল্পনগরী মালিক সমিতি পক্ষ থেকে কম্বল ও কার্লটেক্স লিমিটেডের পক্ষ থেকে মশারি বিতরণ করে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠান পরিদর্শন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা।

মোজাম্মেল হোসেন সজল
ব্রেকিংনিউজ২৪

Leave a Reply