এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১২৫ বছর পূর্তি

মুন্সীগঞ্জ শহরের ঐতিহ্যবাহী এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১২৫ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন ছাত্রীদের নিয়ে এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল থেকে রাত ৭টা পর্যন্ত ১২৫ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠান দুই পর্বে অনুষ্ঠিত হয়।

১২৫ বছর পূর্তি উদযাপন পরিষদের সভাপতি তহুরা জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা। এ সময় তিনি কবিতা পাঠ করে উদযাপন অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করে তুলেন।

অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রী ও সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম। এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব খালেদা খানমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

হোসনে আক্তার ঝুমুর, ছাবেরা আক্তার ছবি ও নাসরিন সুলতানা মিলির সঞ্চালনায় কোরআন তেলোয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে প্রথম পর্বের অনুষ্ঠান শুরুতেই শোক প্রস্তাব পাঠ ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

স্বাগত বক্তব্য রাখেন পূর্তি উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক হামিদা খাতুন ও প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট নাসিমা আক্তার। এরপর অতিথিদের বক্তব্য শেষে শুরু হয় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের স্মৃতিচারণ। পরে দ্বিতীয় পর্বে প্রাক্তন ছাত্রীদের অংশ্রগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, স্থানীয় শিল্পীদের নৃত্য সংগীত পরিবেশন ও র্যাফেল ড্র আয়োজনের মাধ্যমে শুভেচ্ছা উপহার প্রদান করে রাত ৭টার দিকে জাঁকজমকপূর্ণভাবে মুন্সীগঞ্জ শহরস্থ ঐহিত্যবাহি এ ভি জে এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১২৫ বছর পূর্তি উদযাপন করা হয়।

ভবতোষ চৌধুরী নুপুর/জাগো নিউজ

Leave a Reply