মাহমুদা খানম মেমোরিয়াল একাডেমির উদ্বোধন

জেলার লৌহজং উজেলার গাওদিয়া ইউনিয়নের শামুর বাড়ি এলাকায় মাহমুদা খানম মেমোরিয়াল একাডেমির (কিন্ডার গার্টেন স্কুল) উদ্বোধন করা হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) বিকাল ৫টার দিকে এই উদ্বোধন করা হয়।

ইউনাইটেড ট্রাস্টের নির্বাহী পরিচালক ব্রি. জেনারেল (অব.) এ জে এম ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা, বিডি এডুকেশন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সুমন আহম্মেদ।

এ ছাড়া সমাপনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও ইউনাইটেড ট্রাস্টের ট্রাস্টি ফাহাদ খান। এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন, ইউনাইটেড ট্রাস্টের জেনারেল ম্যানেজার মেজর (অব.) জুনায়েদ আহমেদ, ইউনাইটেড ট্রাস্টের শিক্ষা বিষয়ক উপদেষ্টা প্রফেসর মোহাম্মদ ফজলে এলাহী, বিডি এডুকেশনের ব্যবস্থাপনা পরিচালক যশোধন সাহা, পরিচালক ইঞ্জিনিয়ার শারমিন ইউসুফ প্রমুখ।

ইউনাইটেড ট্রাস্টের উদ্যোগে স্কুলটি নির্মাণ করা হয়। ইউনাইটেড ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় এবং বিডি এডুকেশনের সার্বিক পরিচালনায় স্কুলটি পরিচালনায় স্কুলটি পরিচালিত করা হচ্ছে। শিশু থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত এই শিক্ষা কার্যক্রম। অত্যাধুনিক কম্পিউটার ল্যাব, আধুনিক লাইব্রেরিসহ রয়েছে শিক্ষার্থীদের জন্য শিক্ষার মনোরম পরিবেশ।

সোনালীনিউজ

Leave a Reply