মুন্সীগঞ্জে মামলা তুলে নিতে হত্যার হুমকি

মুন্সীগঞ্জ সদরের চরডুমুরিয়া বাজারে আকবর আলম মাদবর নামের এক ফল ব্যবসায়ীকে পিটিয়ে পা ভেঙে ফেলেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় সদর থানায় মামলা রুজু হলেও গতকাল শুক্রবার পর্যন্ত আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। আর এ সুযোগে আসামিরা চরডুমুরিয়া গ্রামের বাড়িতে গিয়ে বাদী ও আহত ফল ব্যবসায়ীকে মামলা প্রত্যাহার করার জন্য নানা হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে হত্যা করার হুমকি দেওয়ার ঘটনায় বর্তমানে আহত ব্যবসায়ীর পরিবার আতঙ্কের মধ্যে রয়েছে বলে জানা গেছে।

সদর থানার এস আই সাচ্চু মিয়া জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় গত ১৬ জানুয়ারি দুপুরে মোল্লাকান্দির চরডুমুরিয়া বাজারের ফল ব্যবসায়ী আকবর আলম মাদবরকে বেধড়ক পিটিয়ে তার ডান পা ভেঙে ফেলেছে মাদক ব্যবসায়ীরা। চরডুমুরিয়া গ্রামের পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আফসার, কামাল খান ওরফে ইয়াবা কামাল ও অলিউল্লাহ গং এ ঘটনার সঙ্গে জড়িত। তিনি জানান, এ ঘটনার দুই দিন পর হামলাকারীদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু হয়েছে। এসআই মো. জাহাঙ্গীর হোসেন মামলার তদন্ত করছেন। আহত ফল ব্যবসায়ীর চাচা ও আওয়ামী লীগ নেতা মুক্তার মাদবর জানান, ঘটনার পর থেকে আসামিরা গ্রামে প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে। থানায় মামলা হলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। এ সুযোগে আসামিরা এখন উল্টো মামলা তুলে নিতে বাড়িতে গিয়ে হত্যার হুমকিসহ নানা ভয়ভীতি দেখাচ্ছে। ফলে ফল ব্যবসায়ী আকবর আলম মাদবরের পরিবার ও স্বজনরা আতঙ্কের মধ্যে দিনযাপন করছে।

সদর থানা পুলিশের অপর সূত্র জানায়, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। পুলিশ অভিযান চালালে আসামিরা তা টের পেয়ে পালিয়ে যায়। ফলে গ্রেফতারে বিলম্ব হচ্ছে। মামলা তুলে নিতে হুমকি দেওয়ার ঘটনা বাদী পুলিশকে জানায়নি।

সমকাল

Leave a Reply