শ্রীনগরে সাবেক ছাত্রলীগ নেতার উপর সন্ত্রসী হামলার প্রতিবাদে মানববন্ধন

আরিফ হোসেন: শ্রীনগরে এক সাবেক ছাত্রলীগ নেতা সহ তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মনববন্ধন করেছে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী। রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে সরকারী শ্রীনগর কলেজের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। মানববন্ধনে অংশ গ্রহনকারীরা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবী করেন।

গত ২২ জানুয়ারী সন্ধ্যায় উপজেলার পাটাভোগ গ্রামের ছাত্রলীগ নেতা নুর আলম অভির বাড়িতে ঢুকে সন্ত্রাসীরা হামলা চালায়। এতে ওই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়। এঘটনায় শ্রীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক উপ বিভাগীয় সম্পাদক ও এফএলআই কোচিং সেন্টারের ভাইস চেয়ারম্যান নুর আলম অভি স্থানীয় মাদক ব্যবসায় বাধা দিতে গেলে তার সাথে মাদক ব্যবসায়ীদের বাগবিতন্ডা হয়। এনিয়ে সে গত সেপ্টেম্বর মাসে তাদের বিরুদ্ধে জিডি করেন। তদন্তের পর তা আদালতে মামলা হিসাবে রেকর্ড হয়। গত ২২ জানুয়ারী ওই মামলায় আদালতের সমন হাতে পেয়ে ক্ষিপ্ত হয়ে আনোয়ার, আশিক ও নাঈমের নেতৃত্বে ১০/১২ জন নুর আলম অভি ও তার পরিবারের লোকজনের উপর হামলা চালায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে নুর আলম অভি, তার মা ফাতেমা বেগম, ভাই শরিফুল আলম ও মাহে আলম গুরুতর আহত হয়। ফাতেমা বেগম ও শরিফুল আলমকে আশংকাজনক অবস্থায় মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় নুর আলম অভি বাদী হয়ে ৯ জনকে এজাহার ভূক্ত ও অজ্ঞাত ৪/৫ জনের নামে থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply