মুন্সীগঞ্জে দেশীয় অাগ্নেয়াস্ত্র তৈরীর কারখানার সন্ধ্যান পেয়েছে গোয়েন্দা পুলিশ, আগ্নেয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরীর সরঞ্জামদী উদ্ধার

জসীম উদ্দীন দেওয়ান : সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে তল্লাশি চালিয়ে দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরী কারখানার সন্ধ্যান পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুর দুইটার সময় মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান।

এসময় তিনি জানান, রোববার গভীর রাতে গোয়েন্দা পুলিশের একটি দল খোরশেদ আলম দিদারের একটি টিনের ঘরে অভিযান চালিয়ে একটি স্লাইপার রাইফেল, দুইটি ওয়ান শুটার গান, ১৬ রাউন্ড গুলি, লাগেজ ভর্তি আগ্নেয়াস্ত্র তৈরীর সরঞ্জাম এবং চাপাতি ও ছোরা উদ্ধার করেন। খোরশেদ আলমের ছেলে মিজানুর রহমান এই অস্ত্র তৈরী কাজের সাথে জড়িত বলে তারা নিশ্চিত হলেও, মিজানুরকে গ্রেফতার করা সম্ভব হয়ে ওঠেনি।

এর আগে মিজানুরের বিরুদ্ধে একাধিক মামলা আছে বলে জানান আসাদুজ্জামান। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধিন। পুলিশ মিজানুরসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply